বন্ধুকে ১ রাতের জন্য বউ ‘উপহার’ দিলেন আরেক বন্ধু!

বন্ধুকে এক রাতের জন্য বউ ‘উপহার’ দিয়েছিলেন এক ব্যক্তি! অবশ্য নিজেকে স্বামীর বন্ধুর ‘উপহার’ বানাতে রাজি ছিলেন না ভুক্তভোগী নারী। বন্ধুর স্ত্রীর প্রতি প্রচণ্ড দুর্বল ছিলেন ওই ব্যক্তি। উপহার হিসেবে একা কক্ষে বন্ধুর স্ত্রীকে পেয়ে আনন্দ ভাসছিলেন। কিন্তু বন্ধুর স্ত্রী অসম্মতি জানালে প্রচণ্ড ধস্তাধস্তি হয় দুজনের মধ্যে। এরপর দুই বন্ধুর নামে মামলা করেছেন ওই নারী।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রাচ্যের ইসলামি রক্ষণশীল দেশ মিশরে। একটু পেছনে ফেরা যাক। ২০০১ সালে মুক্তি পায় হিন্দি ছবি ‘অজনবি’। ছবিটি বেশে জনপ্রিয়তা পায়। এ ছবিতে এক রাতের জন্য বউ বদল করেছিলেন রাজ মালহোত্রা (ববি দেওল) ও বিক্রম বাজাজ (অক্ষয় কুমার)! বউ বদলে খেলায় কিছুতেই রাজি ছিলেন না রাজের স্ত্রী প্রিয়া (করিনা কাপুর)। তা সত্ত্বেও জোড় করেই প্রিয়ার সঙ্গে রাত কাটান বিক্রম। সিনেমার এ চিত্রনাট্যের বাস্তব ছবি দেখা গেল মিশরে।

 

 

বেশ কিছুদিন ধরেই বন্ধুর বউয়ের প্রেমে পড়েছিলেন মিশরীয় ওই ব্যক্তি। কিন্তু তাকে কাছে পাওয়ার ঠিক পথ পাচ্ছিলেন না। হঠাৎই তাকে সেই রাস্তা করে দিলো ব্রিটিশ টিভি অনুষ্ঠান `ওয়াইফ সোয়াপিং`। এরপরই বন্ধুকে গিয়ে বউ বদলের প্রস্তাব দেন। নিজের বউ ছেড়ে এক রাত অন্যের বউয়ের সঙ্গে কাটানোর প্রস্তাবে রাজিও হয়ে যান ওই ব্যক্তির বন্ধু। বন্ধুর বউয়ের সঙ্গে তার রাত ভালো কাটলেও মধুর হয় না বন্ধুর রাত। ওই মিশরীয় ব্যক্তির স্ত্রী এসবে মোটেও রাজি হননি। কিন্তু বন্ধু তা শুনবেন কেনো। জোর করতে থাকেন এমনকি ধর্ষণেরও চেষ্টা করেন। কোনো রকমে নিজেকে রক্ষা করেন ওই ব্যক্তির স্ত্রী।

এ ঘটনার পর নারী স্বামীর বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেন ও স্বামীর বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন।

আপনার মন্তব্য দিন

শেয়ার