পদ্মাবতীতে দীপিকা-রণবীর রোমান্টিক দৃশ্য থাকলে হল পুড়িয়ে দেয়া হবে

বিতর্ক পিছু ছাড়ছে না পদ্মাবতীর। ফের হুমকির মুখে পড়ল সঞ্জয় লীলা বনশালির ছবি পদ্মাবতী। এবার হুমকি দিল জয় রাজপুতানা সংঘ। তাদের পক্ষ থেকে বলা হলো, আলাউদ্দিন খিলজি ও রানি পদ্মাবতীর মধ্যে রোমান্টিক দৃশ্য দেখানো হলে সিনেমা হল পুড়িয়ে দেওয়া হবে।
প্রসঙ্গত, এর আগে রাজপুত কর্ণি সেনা হুঁশিয়ারি দিয়েছিল টিম পদ্মাবতীকে। ইতিহাসকে বিকৃত করা হলে তার পরিণাম ঠিক হবে না, বলেছিল তারা। তারপর টিম পদ্মাবতীর পক্ষ থেকে বিবৃতি দিয়ে বলা হয়, ইতিহাসকে বিকৃত করা হয়নি। পদ্মাবতী ও আলাউদ্দিনের মধ্যে ঘনিষ্ঠতা দেখানো হয়নি। তবে শোনবার পাত্র নয় জয় রাজপুতানা সংঘ।
সংবাদমাধ্যমে প্রকাশিত খবর, গত শনিবার জয়পুরের একাধিক সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আসে জয় রাজপুতানা সংঘ। সিনেমা হল কর্তৃপক্ষকে ছবি দেখানো নিয়ে হুমকি দেওয়া হয়।
এবিষয়ে জয় রাজপুতানা সংঘের প্রতিষ্ঠাতা ভানবর সিং রেটা বলেন, ইতিহাসের বিকৃতি সহ্য করা হবে না। আলাউদ্দিন ও পদ্মাবতীর ঘনিষ্ঠতা দেখানো হলে সিনেমা হল জ্বালিয়ে দেওয়া হবে।
ছবি চালানোর শর্তও দিয়েছেন ভানবর সিং। বলেছেন, একাধিক রাজপুত সংগঠন নিয়ে গঠিত একটি প্যানেল গঠিত হবে। সেই প্যানেল প্রথমে ছবি দেখবে। ছবি দেখে যদি সেই প্যানেল যদি মনে করে, ইতিহাসকে বিকৃত করা হয়নি তবেই ছবিকে ছাড়পত্র দেওয়া হবে। এনডিটিভি।

আপনার মন্তব্য দিন

শেয়ার