কুকুরের কাছে ক্ষমা চাইলেন সালমান খান, কারণ

সালমান খানসালমান খান

জনপ্রিয় বলিউড অভিনেতা সালমান খান ‘বিগ বস ১১’র ‘উইকেন্ড কা বার’ পর্বে ক্ষমা চাইলেন। শনিবার ওই অনুষ্ঠানে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন এ দাপুটে অভিনেতা।

গত সপ্তাহে এই রিয়ালিটি শো’র উপস্থাপক হিসেবে এক প্রতিযোগীকে কটাক্ষ করেছিলেন তিনি। অনেকেই ধারণা করছেন সেই প্রেক্ষিতেই ক্ষমা চেয়েছেন তিনি।

যেসব দর্শক শনিবারের পর্বটি দেখেছেন, তারা বিষয়টি এরই মধ্যে জেনে গেছেন। ঘটনার সূত্রপাত গত সপ্তাহে; সেদিন তার রুদ্র রূপ দেখেছিলেন দর্শক।

আগের পর্বে প্রতিযোগী জুবের খানের বিরুদ্ধে নিজের ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। যে জুবের খান নিজেকে হাসিনা পার্কারের জামাই পরিচয় দিয়ে ‘বিগ বস’র ঘরে হুমকি দিয়ে বেড়াতেন।

নারীদের ক্ষেত্রেও শোনার অযোগ্য ভাষা প্রয়োগ করেছিলেন তিনি। এতেই চটেন বলিউডের ‘সুলতান’। তিনি বলেন, তোমায় কুকুর না বানিয়ে দিলে আমার নামও সালমান খান নয়।

শুধু তাই না তাকে ‘ডন’ বলেও কটাক্ষ করেন সালমান। যার জেরে প্রতিযোগিতা থেকে বেরিয়ে যাওয়ার পরই পুলিশের কাছে সালমানের বিরুদ্ধে অভিযোগ জানান জুবের খান।

তিনি অভিযোগ করেন, সালমান প্রকাশ্যে হুমকি দিয়েছেন তাকে। ‘কুকুর’ বলে অপমান করেছেন। আবার ইন্ডাস্ট্রিতে কাজ করতে না দেয়ার বিষয়েও সাবধান করেছেন।

আর এসবের প্রতিকার চেয়ে আবেদন জানিয়েছেন তিনি। কিন্তু তাতে যে ‘দাবাং’ তারকার কিছু যায় আসে না, সেটাই শনিবার বুঝিয়ে দিলেন তিনি।

সালমান ক্ষমা চাইলেন ঠিকই। তবে জুবের খানের কাছে নয়। কুকুরের কাছে। সালমান জানান, জুবেরকে কুকুরের সঙ্গে তুলনা করায় তিনি দুঃখিত।

আপনার মন্তব্য দিন

শেয়ার